Header Ads

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ, জীবন দর্শন ও চিন্তা চেতনা তরুণ প্রজন্মের মাঝে ছড়িয়ে দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।

তারুণ্যের আইকন শাহনেওয়াজ খান মিলন




সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ, জীবন দর্শন ও চিন্তা চেতনাকে ধারন ও লালন করে বাংলাদেশ তথা সারা বিশ্বে তা ছড়িয়ে দেবার একমাত্র মাধ্যম আমাদের তরুণ সমাজ। বঙ্গবন্ধুর আদর্শিক চেতনাকে সমুন্নত রাখার লক্ষ্যে তারুণ্যের শক্তিকে পুঁজি করে আজকের শিক্ষিত যুব সমাজকে সাথে নিয়ে যে ব্যক্তিটি নিস্বার্থ পরিশ্রম আর নিরলস প্রচেষ্টার মাধ্যমে একাগ্রতার সাথে কাজ করে যাচ্ছেন তিনি বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সুযোগ্য সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন। তাঁর রাজনৈতিক দক্ষতা, সঠিক দিকনির্দেশনা, সময়োপযোগী সঠিক সিদ্ধান্ত নেবার ক্ষমতার মাধ্যমে সারা বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে দুর্বার এগিয়ে চলেছে প্রাণের সংগঠন ছাত্র ফেডারেশন বাংলাদেশ। তাঁর সুচিন্তিত দিকনির্দেশনায় পর্যায়ক্রমিক ভাবে বাংলাদেশের ৬৪টি জেলা, প্রতিটি জেলার অন্তর্গত বিভিন্ন উপজেলা, পৌর, ইউনিয়ন, কলেজ, বিশ্ববিদ্যালয় সহ বিশ্বের বিভিন্ন দেশে ৩০০ অধিক কমিটি গঠনের মাধ্যমে কার্যক্রম পরিচালিত হচ্ছে। তিনি বলেন "শরীরের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও বঙ্গবন্ধুর আদর্শ ও চিন্তা-চেতনাকে বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত করা ও তা সমুজ্জ্বল রাখার লক্ষ্যে কাজ করে যাবো।" তিনি আরো বলেন " বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ, বাংলাদেশ; তিনটি অভিন্ন শব্দ। একটিকে বাদ দিয়ে অন্যটিকে কল্পনা করা যায়না। স্বাধীনতার ৪৮ বছর পরে এসেও যারা বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধকে অস্বীকার করে তারা দেশের শত্রু, জাতির শত্রু। তাদেরকে প্রতিহত করে বঙ্গবন্ধুর স্বপ্ন, আদর্শ, চেতনাকে আমরা এই বাংলার বুকে সুপ্রতিষ্ঠিত করব ইনশাআল্লাহ।"

কর্মীবান্ধব, সুবক্তা, সৎ, বিনয়ী ও মুজিব আদর্শে দীক্ষিত সৈনিক শাহনেওয়াজ খান মিলন ইতিমধ্যে তার রাজনৈতিক দক্ষতা ও চারিত্রিক গুণাবলীর জন্য বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছেন। ছাত্র ফেডারেশনের প্রাণের স্পন্দন এই জনপ্রিয় ছাত্রনেতা সারা বাংলাদেশের তরুণ সমাজের আইকন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় আপোষহীন এ সৈনিক ছাত্র ফেডারেশনের প্রতিটি কর্মীর প্রিয় মুখ। প্রতিটি নেতা কর্মীর সুবিধা অসুবিধা, বিপদে সুখে দুঃখে সর্বদা পাশে থাকেন তিনি। বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কর্মকান্ডের জন্য তিনি তরুণ সমাজের নিকট জনপ্রিয় ব্যক্তিত্ব হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। কর্মীবান্ধব, সদা সহাস্যমুখ ও বন্ধুত্বসুলভ ব্যবহারের জন্য তিনি সকলের অকৃত্রিম ভালোবাসা অর্জন করেছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.