Header Ads

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ, জীবন দর্শন ও চিন্তা চেতনা তরুণ প্রজন্মের মাঝে ছড়িয়ে দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশনের কমিটি গঠন






সিরাজগঞ্জে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশনের কমিটি করা হয়েছে। রবিবার কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি মো. শহীদুল ইসলাম শান্ত ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

রিয়াদ রাশেদীন তালুকদার সৌরভ কে সভাপতি ও মোঃ ইউনুস আলীকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ২১ সদস্যের প্রাথমিক কমিটি ঘোষনা করা হয়েছে।


কমিটির অন্য সদস্যরা হচ্ছে, সহ-সভাপতি জাহিদ হাসান জয়, সুকুমার পাল, হুরাইরা সুমন, সজিব সরকার, শাওন, রাহুল কুমার। যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ আহমেদ। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে মোঃ রাশেদুল শাহীন, বেলাল হোসাইন, আল-আমিন, দপ্তর সম্পাদক পদে সালাউদ্দিন সালাম, প্রচার সম্পাদক ইমরান হাসান সহ বিভিন্ন পদে কয়েকজনকে দায়িত্ব দেওয়া হয়েছে। সেই সাথে কমিটির নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে আগামী এক মাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

কমিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, “কেন্দ্রীয় কমিটি থেকে আমাদের যে দায়িত্ব দেওয়া হয়েছে সংগঠনের গঠণতান্ত্রিক নিয়মানুসারে যথাযথ ভাবে তা পালন করার চেষ্টা করব। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ও আদর্শকে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে ছাত্র ফেডারেশন বাংলাদেশ যেভাবে কাজ করে যাচ্ছে আমরা তার সারথী হতে পেরে আনন্দিত । আমরা সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।“



কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.